September 22, 2024, 1:56 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

ঝালকাঠিতে শ্রমিক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলায় ইমরান হোসেন নামের এক শ্রমিক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

নিহত ইমরান হোসেন (৩২) নলছিটি পৌর এলাকার খাজুরিয়া গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের পুত্র। এ ছাড়াও সে শ্রমিক লীগের নলছিটি উপজেলা শাখার কর্মী এবং নলছিটির ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সমিতির সভাপতি।

স্থানীয়রা আহত অবস্থায় ইমরানকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই রাসেল হাওলাদার বলেন, ইমরানের সঙ্গে পার্শ্ববর্তী এলাকার ইদ্রিস হাওলাদার ও তার ছেলে আল আমিনের বিরোধ ছিল। আল আমিনসহ ৬-৭ জন শনিবার রাতে রামদা নিয়ে তাকে (ইমরানকে) ধাওয়া করে কুপিয়েছে। ইমরান মৃত্যুর আগে শুধু এতটুকুই বলেছে, ‘আলামিন আমারে কোপাইছে’।

রোববার (২৫ ফেব্রুয়ারি) নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে তাদের সংশ্লিষ্টতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com